তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নির্বাচনে নৌকার প্রচারণায় বীর মুক্তিযোদ্ধারা

গৌরীপুরে পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় বীর মুক্তিযোদ্ধারা
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোঃ শফিকুল ইসলাম হবি’র নৌকাকে বিজয়ী করতে মাঠে নেমেছেন স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে নৌকার পক্ষে আনুষ্ঠানিকভাবে তাঁদের প্রচারণা শুরু করেন। সরকারের উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে এদিন পৌরসভার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন মুক্তিযোদ্ধাগণ।

উপজেলা মুক্তিযাদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম ও ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিনের নেতৃত্বে এতে অংশগ্রহন করেন বীর মুক্তিযাদ্ধা গিয়াস উদ্দিন, ফজলুল হক খান, মুজিবুর রহমান, প্রদীপ বিশ্বাস, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আবুল ফজল মুহম্মদ হীরা, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, পৌর শাখার সভাপতি মশিউর রহমান কাউসার, সদস্য আলী উসমান তুহিন, শাকিল আহমেদ, মজিবুর রহমান, প্রতিমা রানী সরকার, চায়না রানী সরকার, রুবেল মিয়া প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই