তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ১০১বোতল রেক্টিফাইড স্প্রিট উদ্ধার,আটক ২

রাণীনগরে ১০১বোতল রেক্টিফাইড স্প্রিট উদ্ধার,২জন আটক
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে এক হোমিও চিকিৎসকসহ দুইজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আটককালে হোমিও চিকিৎসকের চিকিৎসালয় থেকে ১০১ বোতল রেক্টিফাইড স্প্রিট ও আটক অপরজনের নিকট থেকে হেরোইন উদ্ধার করা হয়েছে।বৃহস্পতিবার বিকেলে রাণীনগর উপজেলার সদর বাজারের চৌরাস্তা এলাকা ও পশ্চিম বালুভরা এলাকা থেকে তাদের দুইজনকে আটকসহ মাদক উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে রাণীনগর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক হাফিজা খাতুন জানান, এদিন রাণীনগর উপজেলা সদর বাজারের চৌরাস্তা এলাকায় জাহানারা হোমিও হলে অভিযান পরিচালনা করা হয়। এ সময় হোমিও হল থেকে ১০১ বোতল রেক্টিফাইড স্প্রিট উদ্ধারসহ হোমিও চিকিৎসক রিপন (২৯) কে আটক করা হয়। তবে আটক রিপন এ সময় চিকিৎসক হিসেবে কোন কাগজপত্র দেখাতে পারেনি। আটককৃত রিপন জেলার আত্রাই উপজেলার বাউল্লাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

তিনি আরো জানান, এছাড়াও উপজেলার পশ্চিম বালুভরা গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের আসগর আলীর ছেলে রেজাউল ইসলাম রেজা (৩৫) কে আটক করা হয়। আটককালে রেজার কাছ থেকে হেরোইন উদ্ধার করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই