তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আনন্দে ভাসছে ১ শত ৯৯টি গৃহহীন পরিবার

ভালুকায় আনন্দে ভাসছে ১ শত ৯৯টি গৃহহীন পরিবার
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ভালুকায় আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার এই প্রতিপাদ্যকে সামনে রেখে  ভালুকা উপজেলার ১১টি ইউনিয়নে ২১টি স্থানে আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় নির্মিত হয়েছে ১ শত ৯৯ টি গৃহ। মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২৩জানুয়ারী শুভ উদ্বোধনের খবরে নিজ গৃহে প্রবেশের আনন্দে ভাসছে ভালুকায় ১৯৯ গৃহহীন পরিবরের সদস্যরা।

ভালুকা উপজেলার ১১টি ইউনিয়নে ২১টি স্পটে  ১১৯টি গৃহহীন পরিবারের জন্য গৃহের নির্মান কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। ১১টি ইউনিয়নে উথুরা-৭টি, মেদুয়ারী-১৯টি,ভরাডোবা-১২টি,ধীতপুর-১৩টি,বিরুনীয়া-১১টি,ভালুকা-১৫টি,মল্লিকবাড়ী-১১টি,ডাকাতিয়া-১৩টি,কাচিনা-৩০টি,হবিরবাড়ী-৩৯টি,রাজৈ-৩০টি মোট ১৯৯টি গৃহের কাজ সম্পন্ন হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা (২৩ জানুয়ারী শনিবার) সারাদেশে একযোগে উদ্বোধনের পর ভালুকা উপজেলা ১ শত ৯৯টি পরিবারকে তাদের নিজ নিজ গৃহ হস্তান্তর করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই