তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যুবককে পিটিয়ে নগত অর্থসহ ক্র্যাচ কার্ড ছিনতাই

ভালুকায় যুবককে পিটিয়ে নগত অর্থসহ ক্র্যাচ কার্ড ছিনতাই
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
ভালুকায় ‘মোবাইল ফোনের স্ক্র্যাচ কার্ডের দরকষাকষি’ নিয়ে এক যুবককে হাতুড়িপেটা করে তার টাকা ও স্ক্র্যাচ কার্ড ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে (২১ শে জানুুয়ারী)বৃহস্পতিবার  সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার হবিরবাড়ীর জামিরদিয়া মায়ের মসজিদ এলাকায়।

আহত আবু সাঈদ অন্তর( ২২) ভালুকা গ্রামিনফোন ডিস্ট্রিবিউশন হাউজের সেলস্ এক্সিকিউটিভ পদে চাকুরি করেন। সে নেত্রকোনার বারহাট্রা থানার নাসির উদ্দিনের ছেলে। এই ঘটনায় আবু সাঈদ আহমেদ অন্তর বাদী হয়ে স্থানীয় দোকানদার হৃদয় (২৩) নাম উল্লেখসহ আরও ৪/৫ জনকে আসামি করে ভালুকা মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১১টার দিকে আবু সাঈদ আহমেদ অন্তর উপজেলার জমিরদিয়া মায়ের মসজিদ বাজারের ‘হৃদয় টেলিকম এন্ড কসমেটিকস্’ নামের দোকানে মোবাইল ফোনের স্ক্র্যাচ কার্ড বিক্রি করতে যান। স্ক্র্যাচ কার্ডের দাম দেওয়ার সময় হৃদয় নির্দিষ্ট দামের চাইতে কম টাকা দিতে চান। এই নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হৃদয় হাতুড়ি দিয়ে আবু সাঈদ আহমেদ অন্তরের মাথায় আঘাত করেন। এই সময় অন্তর অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে হৃদয় ও তার সহযোগীরা অন্তরের ব্যাগে থাকা এক লাখ ৫০ হাজার টাকা ও ২৫ হাজার টাকা মুল্যের স্ক্র্যাচ কার্ড নিয়ে পালিয়ে যান। পরে
স্থানীয়রা অন্তরকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে অন্তরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার লিখিত অভিযোগ পেয়েছি পুলিশ আসামিদের ধরার জন্য অভিযান অব্যাহত রেখেছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই