তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মুজিবশত বর্ষ উপলক্ষে ১০২ জন দুঃস্থ পাচ্ছে পাকাঘর

গৌরীপুরে মুজিবশত বর্ষ উপলক্ষে ১০২ জন দুঃস্থ পাচ্ছে পাকাঘর
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দুঃস্থ অসহায় ১০২টি পরিবার পাচ্ছেন পাকাঘর। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) এসকল নির্মানাধীন পাকা ঘর পরিদর্শন ও সুবিধাভোগীদের সঙ্গে কথা বলেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসি।

তাতকুড়া গ্রামের ঘর পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান আব্দুল হেলিমের স্ত্রী সুমি আক্তার। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী হইছিলো দেইখ্যা পাকা ঘরে ঘুমাতে পারবো। চুড়ালী গ্রামের মৃত আব্দুল মজিদের স্ত্রী মোছাঃ সাহারা খাতুন দু’হাত তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, ইউএনও মোঃ হাসান মারুফ, বিভাগীয় কমিশনারের একান্ত সচিব মহিনুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সোহেল রানা পাপ্পু, ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুল হক সরকার, গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান জানান, উপজেলা সিধলা ইউনিয়নে ৭জন, মইলাকান্দা ইউনিয়নের ৫জন, গৌরীপুর ইউনিয়নৈর ১৫জন, ডৌহাখলা ইউনিয়নে ৪জন, রামগোপালপুর ইউনিয়নে ৪জন, ভাংনামারী ইউনিয়নে ৩০জন, বোকাইনগর ইউনিয়নে ৩জন, অচিন্তপুর ইউনিয়নে ৮জন, সহনাটী ইউনিয়নে ৮জন ও মাওহা ইউনিয়নের ১৪জন দুঃস্থ গৃহহীন মানুষ পাকাঘর পাচ্ছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই