তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দাদির জানাযায় যোগ দিতে এসে লাশ হলেন নাতি

নান্দাইলে দাদির জানাযায় যোগ দিতে এসে লাশ হলেন নাতি
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে ট্রলির চাপায় অটোরিক্সার এক যাত্রী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন অন্তত আরো চারজন। বৃহস্পতিবার উপজেলার জামতলা বাজার এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত ওই যাত্রীর নাম আব্দুল আউয়াল মিয়া (৫২)। তার বাড়ি নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের কোনাডাঙ্গর গ্রামে। তিনি জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূইঁয়ার ফুফাতো ভাই।

স্থানীয় সূত্র জানায়, ফুটবলার জামাল ভূইঁয়ার গ্রামের বাড়ি উপজেলার মুশুলী ইউনিয়নের চংভাদেরা গ্রামে। গত বুধবার বার্ধক্যজনিত কারণে তাদের নিজ বাড়িতে দাদি হামিদা খাতুন মারা যান। বৃহস্পতিবার তার নামাজের জানাযা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। জামাল ভূইঁয়ার চাচাতো ভাই জুনাঈদ ভূইঁয়া জানান, তাদের ফুফাতো ভাই আব্দুল আউয়াল পরিবারের সদস্যদের নিয়ে দাদির জানাযায় অংশ নিতে কিশোরগঞ্জ জেলা শহরের বাসা থেকে আটজন সদস্য নিয়ে অটোরিক্সায় কিশোরগঞ্জ শহর পার হয়ে জামতলা বাজারের কাছে পৌছতেই মাটি বহনকারী একটি ট্রলি অটোরিক্সাকে চাপ দেয়। এতে অটোরিক্সায় বসে থাকা সব যাত্রী সড়কে ছিটকে পড়লে আব্দুল আউয়াল, তার স্ত্রী রেহানা আক্তার (৪৫), বড় বোন আঙ্গুরা খাতুন (৫৮), ছোটবোন তাসমিনা (৩২) ও সোহেল (২২) মারাত্মকভাবে আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথে আব্দুল আউয়াল মারা যান। আহতদের কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। বৃহস্পতিবার আব্দুল আউয়ালের মরদেহ তার গ্রামের বাড়িতে জানাযা শেষে দাফন করা হয়। নান্দাইল মডেল থানার ওসি (তদন্ত) আবুল হাসেম জানান, এব্যাপারে হাইওয়ে পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ নেবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই