তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ১৮ পরিবারের কাছে ঘরের চাবি,দলিল হস্তান্তর

মুজিববর্ষ উপলক্ষে
তজুমদ্দিনে ১৮ পরিবারের কাছে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
মজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর কার্যক্রম গণভবন থেকে শনিবার (২৩ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে কর্মসূচীর উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর পরই তজুমদ্দিন উপজেলা প্রশাসন সুবিধাভোগী ১৮ পরিবারের নিকট ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন।

উপজেলা নির্বাহি কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিশেষ অতিথির বক্তৃতা করেন, করেন ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান, ভাইসচেয়ারম্যান মহিউদ্দন পোদ্দার, তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আবুল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পবিকল্পনা কর্মকর্তা ডা. কবির সোহেল, প্রকল্পবাস্তবায়ণ কর্মকর্তা মোঃ রাশেদ খাঁন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শওকত আলী, মহিলা বিষয়ক কর্মকর্তা রুপ কুমার পাল, একাডেমিক সুপারভাইজার রাশেদুল ইসলাম, তজুমদ্দিন সরকারী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ফরহাদ হোসেন, আ’লীগ সাংগঠনিক সম্পাদক ও হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাবুদ্দিস মাষ্টার, যুবলীগ সভাপতি মেহেদী হাসান মিশু হাওলাদার, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি টুটুল তালুকদার। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই