তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে ১২৬ পরিবারকে জমি ও গৃহ প্রদান

মদনে ১২৬ পরিবারকে জমি ও গৃহ প্রদান
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
নেত্রকোনার মদনে ভূমিহীন ও গৃহহীন ১২৬ পরিবারের মাঝে জমি ও  গৃহ হস্তান্তর করা হয়েছে। গৃহ প্রদান কার্যক্রম সারা দেশের ন্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে ইউএনও বুলবুল আহমেদ আনুষ্ঠানিক ভাবে ঘরের ছাবি ও জমি হস্তান্তর করেন।

উপজেলার ৭ ইউনিয়েনের ভূমিহীন ও গৃহহীন ৫৬টি পরিবার ও রত্নপুর আশ্রয়ণ প্রকল্পের ৭০টি পরিবার এ সুযোগ পেয়েছে। এ সময় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, পৌর মেয়র আব্দুল হান্না তালুকদার শামীম, জেলা পরিষদ সদস্য আয়েশা আক্তার, ওসি মাসুদুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, ইউপি চেয়ারম্যান ফকর উদ্দিন আহমেদ, সাফায়াত উল্লাহ রয়েল,প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন প্রমূখসহ  উপকারভোগী সদস্যগণ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই