তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের ৬২টি পরিবারকে গৃহ প্রদান অনুষ্ঠানে তুহিন

ভূমিহীন ও গৃহহীনরা ঘর পাওয়া প্রধানমন্ত্রীর সাহসি পদক্ষেপ
নান্দাইলের ৬২টি পরিবারকে গৃহ প্রদান অনুষ্ঠানে তুহিন
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল আসনের টানা দুইবারের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, মুজিববর্ষ উপলক্ষ্যে সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারবর্গ জমি সহ ঘর পাওয়া এটি যেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসি পদক্ষেপ।

শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে ৭০ হাজার ভূমিহীন ও গৃহহীনদের ঘর প্রদান উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। "আশ্রায়নের অধিকার, শেখ হাসিনার উপহার" এ প্রতিপাদ্যকে সামনে রেখে নান্দাইল উপজেলা প্রশাসনিক সভাকক্ষে নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত নান্দাইলের ৬২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে এমপি আনোয়ারুল আবেদীন খান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে একথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায়, দূ;স্থ ও গরীব দু:খী মানুষের কল্যাণে কাজ করে। প্রধানমন্ত্রীর অঙ্গিকার, মুজিববর্ষে একটিও মানুষ গৃহহীন থাকবেনা। প্রধানমন্ত্রীর এ ঘোষণাকে বাস্তবায়নের লক্ষ্যে এই কার্যক্রম। প্রকৃত ভূমিহীন ও গৃহহীনরাই পেয়েছে এই ঘরগুলো। এর ফলে পরিবারগুলো পাবে সামাজিক মর্যাদা ও নতুন ঠিকানা।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শোভন রাংসার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা প্রকৌশলী আল আমিন সরকার, সাংবাদিক রবিউল আলম ফরাজী প্রমুখ।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন জানান, এ প্রকল্পে নান্দাইল উপজেলার প্রতিটি পরিবারের আবাসনের জন্য ১লক্ষ ৭১ হাজার টাকা ব্যয়ে মোট ১কোটি ৬০ লক্ষ ২০ হাজার টাকা ব্যয়ে উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নে ৯টি, মোয়াজ্জেমপুর ২টি, নান্দাইল ৮টি, চন্ডীপাশা ৬টি, গাংগাইল ৫টি, মুশুল্লী ১টি, সিংরইল ৯টি, আচারগাঁও ৬টি, শেরপুর ৫টি, জাহাঙ্গীরপুর ১টি এবং চর বেতাগৈর ইউনিয়নে ১০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে এ গৃহগুলো দেয়া হচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই