তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাংবাদিকদের সাথে বিএনপি প্রার্থীর মত বিনিময়

লুট নয়, ভোট চাই-হাতেম খান
ভালুকায় সাংবাদিকদের সাথে বিএনপি প্রার্থীর মত বিনিময়
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
ভালুকা পৌরসভা নির্বাচন ৩০ শে জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে এ উপলক্ষে বাংলাদেশ জাতীয়তা বাদী দল (বি.এন.পি)  মনোনীত ধানের শীষ প্রতিকের মেয়র পদপ্রার্থী মো: হাতেম খান রবিবার দুপুরে ২নং ওয়ার্ড ভালুকা বাজারে তার নিজস্ব কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন।

এসময় তিনি বলেন লুট নয় , ভোট চাই। ভোটাররা যাতে নির্ভিগ্নে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেজন্য সুন্দর সুষ্ঠ পরিবেশ তৈরি করার জন্য প্রশাষনের কাছে  আপনাদের মাধ্যমে জোড় দাবী জানাই। তিনি উপস্থিত সাংবাদিকদের কাছে অভিযোগ করেন রির্টানিং অফিসার উপজেলা নির্বাহী অফিসার ও ওসি সাহেবের কাছে ফোন দিলেও আমার ফোন রিসিভ করেন না। বর্হিরাগতরা পৌরসভায় প্রবেশ করে আমাদের দলীয় নেতা কর্মী ও সাধারণ ভোটারদের ভয় ভীতি ও হুমকি প্রর্দশন করছেন। তিনি আরো বলেন, আমার নেতা কর্মীদেরকে হুমকি দেওয়া হচ্ছে এই মর্মে রির্টারিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছি।#




 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই