তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নৌকাকে বিজয়ী করতে বিশাল পথসভা

গৌরীপুরে নৌকাকে বিজয়ী করতে বিশাল পথসভা
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী শফিকুল ইসলাম হবিকে বিজয়ী করতে রোববার (২৪ জানুয়ারী) বিকেলে পৌর শহরের ধানমহালে এক পথসভার আয়োজন করা হয়।

এ পথসভায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বক্তব্যে বলেন, গৌরীপুর পৌরসভার উন্নয়নের জন্য ও ন্যায় এবং আস্থার জায়গা তৈরী করতে নৌকাকে বিজয়ী করতে হবে, এর কোন বিকল্প নেই।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আ’লীগের মনোনীত নৌকার প্রার্থী শফিকুল ইসলাম হবি, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য মি. রেমন্ড আরেং, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফেরদৌস আলম, সহ-সভাপতি মমতাজ উদ্দিন মন্তা, উপদেষ্টা অধ্যক্ষ ডা. মতিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ কদ্দুস, শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক ড. সামিউল আলম লিটন, শরিফ হাসান অনু, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক অধ্যক্ষ একেএম আব্দুর রফিক, কোষাধ্যক্ষ অধ্যক্ষ আবু সাঈদ দ্বীন ইসলাম ফখরুল, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম রাসেল, সদস্য নিলুফার আনজুম পপি, নাজনীন আলম, সাবেক সাংসদ রওশন আরা নজরুল, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য তানজীর আহাম্মেদ রাজীব, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি তানজিদুল ইসলাম শিমুল, ঢাবি সভাপতি সঞ্জিত চন্দ্র দাস, কেন্দ্রীয় ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তাপস।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আঃ মুন্নাফ, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া ইসলাম ডলি, বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দিন, কৃষক লীগের সভাপতি মোঃ আবুল হাশিম, শ্রমীকলীগের সভাপতি আব্দুস সামাদ, ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ হাবিব, আব্দুল মান্নান, সাবেক ছাত্রলীগ নেতা সাদেকুর রহমান সেলিম, গৌরীপুর সরকারী কলেজের সাবেক জিএস মাজহারুল ইসলাম টুটুল, নৌকার সমর্থনে নির্বাচন থেকে সরে দাঁড়ানো স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুল কাদির, স্বতন্ত্র প্রার্থী তাহরিমা আক্তার চুমকিসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই