তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ৩১ নারীর মাঝে ক্ষুদ্র ঋণের চেক বিতরণ

নওগাঁর পত্নীতলায় ৩১ নারীর মাঝে ক্ষুদ্র ঋণের চেক বিতরণ
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
নওগাঁয় জাতীয় মহিলা সংস্থা পত্নীতলা উপজেলা শাখার উদ্যোগে প্রশিক্ষণ প্রাপ্ত দুঃস্থ, অসহায়, বেকার ৩১ জন মহিলার মাঝে ক্ষুদ্র ঋণের চেক বিতরণ করা হয়ছে।

মঙ্গলবার সকালে পত্নীতলা উপজেলা জাতীয় মহিলা সংস্থা কক্ষে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে জাতীয় মহিলা সংস্থা পরিচালিত মহিলাদের আত্মকর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ঋণ কার্যক্রমের চেক বিতরণ করেন পত্নীতলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও জাতীয় মহিলা সংস্থা পত্নীতলা উপজেলা শাখার সভাপতি খাদিজাতুল কোবরা মুক্তা।

এ সময় উপস্থিত ছিলেন পত্নীতলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, প্রধান শিক্ষক স্বদেশ কুমার মন্ডল, জাতীয় মহিলা সংস্থা পত্নীতলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম, সাংবাদিক দিলিপ চৌহান, রেজাউল ইসলাম, প্রশিক্ষক বিলকিস আক্তার সহ ঋণ গ্রহীতারা। এ সময় ৩১ জন নারীদের মাঝে ৪লাখ ৬৫ হাজার টাকার ঋণের চেক বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই