তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নৌকার বিজয় সুনিশ্চিত করতে পথসভা

গৌরীপুরে নৌকার বিজয় সুনিশ্চিত করতে পথসভা
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম হবিকে বিজয়ী করতে বুধবার (২৭ জানুয়ারী) শহরের ধানমহালে এক পথসভার আয়োজন করা হয়। পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ  সম্পাদক আফজালুর রহমান বাবু।সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহমেদ।

গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ সোহেল রানার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন আ’লীগের মনোনীত নৌকার প্রার্থী শফিকুল ইসলাম হবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এম,এ কদ্দুস, শওকত জাহান মুকুল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ দ্বীন ইসলাম ফখরুল, সদস্য নিলুফার আনজুম পপি, উপজেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ রুহুল আমীন, সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষন দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আঃ মুন্নাফ, মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া ইসলাম ডলি, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক এডভোকেট আজহারুল ইসলাম, যুগ্ম-আহবায়ক শাহরিয়ার মোঃ রাহাত খান, শাহ্ শওকত উসমান লিটন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মজিবুর রহমান স্বপন, পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মনি, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, জেলা যুবলীগের সাবেক আহবায়ক প্রদীপ ভৌমিক, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সাদেকুর রহমান সেলিম, নৌকার সমর্থনে নির্বাচন থেকে সরে দাঁড়ানো স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুল কাদির, স্বতন্ত্র প্রার্থী তাহরিমা আক্তার চুমকিসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এসময় বক্তারা নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সব ধরণের চেষ্টা করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই