তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সিনিয়র সাংবাদিক শংকর বণিকের পরলোকগমন

নান্দাইলে সিনিয়র সাংবাদিক শংকর বণিকের পরলোকগমন
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল ও ঈশ্বরগঞ্জ উপজেলার বিশিষ্ট সিনিয়র সাংবাদিক দৈনিক ইনকিলাবের নান্দাইল প্রতিনিধি ও প্রেসক্লাব নান্দাইলের সাবেক সাধারন সম্পাদক শংকর চন্দ্র বণিক মঙ্গলবার দিবাগত রাতে পরলোকগমন করেন। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলার খালবলা গ্রামের নিজ বাস ভবনে রাত ৩ ঘটিকার সময় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তান সহ আত্মীয় স্বজন ও  অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার দুপুরে তাঁর মৃত দেহ দাহ কার্য সম্পাদন করা হয়। এছাড়া তিনি দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার নান্দাইল প্রতিনিধি ও বাংলাদেশ সাংবাদিক সমিতি নান্দাইল উপজেলা শাখার সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।

তাঁর মৃত্যুর খবর শুনে নান্দাইল ও ঈশ্বরগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য খুররম খান চৌধুরী, নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শোভন রাংসা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া ও নান্দাইলে কর্মরত সকল সাংবাদিক নেতৃবৃন্দ এবং ঈশ্বরগঞ্জ উপজেলার সাংবাদিক নেতৃবৃন্দ মৃত সাংবাদিকের বাড়িতে অবস্থান করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া নান্দাইল প্রেসক্লাব, প্রেসক্লাব নান্দাইল ও বাংলাদেশ সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই