তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে দুলালের জানাজায় মানুষের ঢল

তজুমদ্দিনে সাবেক ভাইস চেয়ারম্যানের জানাজায় মানুষের ঢল
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাছির উদ্দিন দুলালের নামাযের জানাজায় শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তজুমদ্দিন ষ্টডিয়ামে বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) সকাল ১১ টায় শেষ বিদায় জানাতে হাজার হাজার মানুষের ঢল নামে।

এ সময় তার স্মৃতিচারণ করে ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন টেলিকনফারেন্সের বক্তৃতায় বলেন, দুলাল ছিলেন আ’লীগে নিবেদিত প্রাণ। তা সত্ত্বেও দলমত নির্বিশেষে সকল শ্রেণির মানুষ তাকে ভালোবাসতো। দুলাল ছিলেন একজন নীতিবান নেতা তিনি কখনো নীতিবর্হিভূত কোন কাজকে প্রশ্রয় দিতেন না। তার মৃত্যুতে তজুমদ্দিন উপজেলা আ’লীগের অপূরণীয় ক্ষতি হয়েছে যা কখনো পূরণ হওয়ার নয়।

এ সময় মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহাম্মেদ, আ’লীগ সভাপতি ফকরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন উপজেলা আ’লীগ সম্পাদক ফখরুল হাওলাদার, তজুমদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার প্রমুখ।

জানাজার নামায পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ঈমাম আলহাজ্ব মাও. মোঃ নাসরুল্যাহ। তজুমদ্দিন বাজারের ব্যবসায়ীরা তার মৃত্যুতে একদিনের শোক ঘোষনা করে কালো পতাকা উত্তোলন করেন।#  






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই