তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল ইউপি’র নৌকার মনোনয়ন প্রত্যাশী সাইদুর

নান্দাইল ইউপি’র নৌকার মনোনয়ন প্রত্যাশী সাইদুর
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের নান্দাইল উপজেলার ০৩ নং নান্দাইল ইউনিয়নে  চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ১৯৯০ এর ত্যাগী সাবেক ছাত্রনেতা মোঃ সাইদুর রহমান ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার, সামাজিক অনুষ্ঠান সহ ভোটারদের দ্বারে দ্বারে রাতদিন ঘুরে বেড়াচ্ছেন।

মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে সবার হাতে হাতে রেখে কাজ করে ৩নং নান্দাইল ইউনিয়নকে মডেল ইউনিয়ন গঠন করার স্বপ্ন দেখেন সাবেক ছাত্রনেতা মো. সাইদুর রহমান। তিনি জানান, সকল বৈষম্য আর দুর্নীতিকে নির্মূল করে, অবহেলীত, অসাহায় মানুষের পাশে থাকবেন। কৃষক, শ্রমজীবী মানুষ, নারী সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রুতি বদ্ধ তিনি।

মাদক আর সামাজিক অবক্ষয় রোধ করে, সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠিত করে ইউনিয়নের জনগণের সেবক হতে চান। মোঃ সাইদুর রহমান স্লোগান বয় থেকে নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারী কলেজের ফাস্ট ইয়ার শাখার বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক, (১৯৯০) ও বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন এজিএস (৯১) সন। পরবর্তীতে নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক ও পরে ১৯৯৫ সালে সার সংকটে সারের জন্য কৃষক হত্যার প্রতিবাদে নান্দাইল উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে দুর্বার আন্দোলন গড়ে তুলেছিলেন তিনি। রাজনৈতি জীবনে অনেক মামলা হামলা ও কারা নির্যাতনের শিকার হয়েছিলেন। ২০১৮ সালে মহান জাতীয় সংসদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ৩নং নান্দাইল ইউনিয়ন পরিষদে নির্বাচন পরিচালনায় দায়িত্ব প্রাপ্ত ৯ জনের মধ্যে তিনি ছিলেন একজন। বর্তমানে তাঁর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানীত সদস্য।

নান্দাইলের অসংখ্য সামাজিক সংগঠনের উপদেষ্টা ও স্বপ্নদ্রষ্টা। মানবতার ফেরিওয়ালা, করোনা যোদ্ধা, সমাজ সেবকদের আইকন, বিশিস্ট সমাজ সেবক এবং লেখক ও কলামিস্ট মোঃ সাইদুর রহমান। মানবিক ইউনিয়ন গঠনে ইউনিয়নের সর্বস্তরের জনগণের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশী।

ইতিমধ্যে তিনি প্রতিবাদী মুক্তিযোদ্ধার সন্তান (কেন্দ্রীয়), নান্দাইল উপজেলা ঢাকাস্হ ছাত্রকল্যাণ পরিষদ, ঢাকা, করোনা সম্মিলিত সচেতন শিক্ষার্থী পরিষদ নান্দাইল, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সাহিত্য পরিষদ, নান্দাইল উপজেলা সামাজিক সংগঠন গুলোর সাথে ও তপ্রোতভাবে জরিত। একই সাথে ৪টি ব্লাড সংগঠন, ২ টি পাঠাগারের, তারুণ্য আর্তসেবা ফাউন্ডেশন, নান্দাইল উপজেলা সংগঠনের উপদেষ্টা হিসাবে কাজ করে যাচ্ছেন। নান্দাইল উপজেলা নদী রক্ষা কমিটির আহ্বায়ক, বাংলাদেশ মানবাধিকার কমিশন নান্দাইল উপজেলা শাখার, সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ নান্দাইল উপজেলা ও পাবসস লিঃ এর সহ সভাপতি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই