তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এ্যাডভোকেট বার এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

মিন্টু সভাপতি, রব সাধারণ সম্পাদক
নওগাঁ জেলা এ্যাডভোকেট বার এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
নওগাঁ জেলা এ্যাডভোকেট বার এসোসিয়েশনের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মো. সরদার সালাহ উদ্দীন মিন্টু ও সাধারণ সম্পাদক পদে মো. আশফাকুর রহমান রব নির্বাচিত হয়েছে।

রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত বিরতিহীন ভাবে এ্যাডভোকেট বার এসোসিয়েশনের মিলনায়তনের ভোটগ্রহন অনিুষ্ঠত হয়। রোববার রাত ১০টায় ভোট গননা শেষে নির্বাচন কমিশনার ও জেলা এ্যাডভোকেট বার এসোসিয়েশনের সভাপতি খোদাদাদ খাদ পিটু ১৫ সদস্যর কমিটি ঘোষনা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে মীনা বেগম, সহ-সভাপতি পদে মো. খায়রুল আলম বাপ্পি, যুগ্ম সাধারণ সম্পাদক (প্রশাসন) পদে মো. শরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক (লাইব্রেরী) পদে মো. হারুন অর রশীদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক (আপ্যায়ন, ক্রীড়া ও সংস্কৃতি) পদে মো. হারুন অর রশীদ। কার্যনির্বাহী ৮টি পদে যথাক্রমে মো. মনোয়ার হোসেন, মো. রফিকুল ইসলাম বাবু, মো. মুস্তাফিজুর রহমান , মো. মামুনুর রশীদ, মো. তোফাজ্জল হোসেন, মো. আরিফুর রহমান রিপন, মো. আরিফুল ইসলাম স্বপন ও তারিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনার ও জেলা এ্যাডভোকেট বার এসোসিয়েশনের সভাপতি খোদাদাদ খাদ পিটু জানান, নির্বাচনে জেলা এ্যাডভোকেট বার এসোসিয়েশনের ৩৯৫ জন সদস্যর মধ্যে ৩৬৭ জন ভোটাধিকার প্রয়োগ করে। গতকাল রোববার রাতে ভোট গননা শেষে ফলাফল প্রকাশ করা হয়।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই