তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে যুগান্তরের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মদনে দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
নেত্রকোনার মদন প্রেসক্লাবে সোমবার প্রেসক্লাব মিলনায়তনে দৈনিক  যুগান্তরের স্বজন সমাবেশের উদ্যোগে যুগান্তরের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। যুগান্তরের মদন প্রতিনিধি ও স্বজন উপদেষ্টা  তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান,ইউএনও বুলবুল আহমেদ,ওসি মাসুদুজ্জামান,কৃষি সম্প্রসারণ অফিসার রায়হানুল হক,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল,ইউপি চেয়ারম্যান ফকর উদ্দিন আহমেদ,প্রেসক্লাব সভাপতি আল মাহবোব আলম,প্রেসক্লাব সহ-সভাপতি মোতাহার আলম চৌধুরী , সাংবাদিক পরিতোষ দাস,শামছুল আলম,আল আমীন তালুকদার,ফয়েজ আহমেদ হৃদয়,আব্দুল আওয়াল পলাশ,আরমান জাহান চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা  মো: মনোয়ার হোসাইন (মুন্না) প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই