তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে যুগান্তরের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নান্দাইলে যুগান্তরের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  
[ভালুকা ডট কম : ০২ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সোমবার (১লা ফেব্রুয়ারি) বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠা র‌্যালীর উদ্বোধন করেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন।

যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ডাঃ মোঃ ফখর উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ এরশাদ উদ্দিন প্রধান অতিথি নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ খান বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা শাখার সাধারন সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন স্বজন সমাবেশের উপদেষ্ঠা ও যুগান্তর প্রতিনিধি এনামুল হক বাবুল, নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, মোঃ আমিনুল ইসলাম, লেখক কলামিস্ট মোঃ সাইদুর রহমান, মোঃ আবুল হাসেম, নেকবর আলী মাস্টার, এহতেশামউল হক শাহীন, ডাঃ মোঃ শাজাহান ফকির, মো. রফিকুল ইসলাম মোড়ল, আবু হানিফ সরকার, মো. শফিকুল ইসলাম শফিক, মো. মাহবুব আলম, মাসুদ রানা, শাহ আলম প্রমুখ সুধীনজন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই