তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নওগাঁর ধামইরহাটে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু
[ভালুকা ডট কম : ০৪ ফেব্রুয়ারী]
নওগাঁর ধামইরহাটে দিঘীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের ডারকা দিঘীতে এই ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের অন্তর্গথ ডারকা দিঘী গ্রামের আরিফ হোসেনের ছেলে মাহফুজার রহমান শয়ন (৯) পার্শ্বতী পত্নীতলা উপজেলার গগণপুর গ্রামের সাইফুল্লাহ শেখের ছেলে আলিফ শেখ (১০)। মাহফুজার রহমান শয়ন উপজেলার ওই ডারকা দিঘী এলাকার মো. আরিফ হোসেনের ছেলে ও আলিফ শেখ পাশ্ববর্তী পত্নীতলা উপজেলার গগনপুর এলাকার মো. সাইফুল্লা শেখের ছেলে।

স্থানীয়রা জানান, ওইদিন দুপুরে পরিবারের সদস্যদের অজান্তে কয়েক জন শিশু বাড়ির পাশে ডারকা দিঘীতে গোসল করতে যায়। এক পর্যায়ে দিঘীতে মাছের খাবার দেওয়া একটি ড্রামে চড়ে দিঘীর মাঝখানে চলে যায়।  পরবর্তীতে ওই ড্রাম পানিতে ভর্তি হয়ে ডুবে গেলে শিশুরা পানিতে লাফ দেয়। অন্যরা দির্ঘীর পাড়ে আসতে পারলেও দুজন শিশু পানিতে তলিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে দুজনই মারা যান।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,খবর পেয়ে আমিসহ পুলিশের একটি দল পরিদর্শন করে। এ বিষয়ে ধামইরহাট থানায় একটি এবং পত্নীতলা থানায় অপর একটি ইউডি মামলা দায়ের করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই