তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নওগাঁর পত্নীতলায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৫ ফেব্রুয়ারী]
নওগাঁর পত্নীতলায় রোজি হাসান (৪৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পত্নীতলা থানা পুলিশ। শুক্রবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। রোজি হাসান উপজেলার পুইয়া গ্রামের খবির উদ্দীনের মেয়ে এবং একই এলাকার মেহেদী হাসানের স্ত্রী।

রোজি হাসানের জামাই ও মেয়ে মোবাইল ফোনে বেশ কয়েকদিন ধরে রোজি হাসানকে না পেয়ে ঢাকা থেকে এসে শুক্রবার সকালে ঘরে তালা দেওয়া দেখে পৌর মেয়রকে জানালে পৌর মেয়র পত্নীতলা থানায় খবর দেয়। পত্নীতলা থানা পুলিশ উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘরের দরজার তালা ভেঙ্গে উক্ত রোজি হাসানের শয়ন কক্ষ থেকে ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত অর্ধগলিত অবস্থায় রোজি হাসানের মৃতদেহ উদ্ধার করে। উক্ত রোজি হানানের স্বামী মেহেদী হাসান নজিপুর পৌরসভায় কর্মরত বলে জানাগেছে।

পত্নীতলা থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করেছে। ময়না তদন্ত রির্পোট পেলেই মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। এব্যাপারে পত্নীতলা থানায় একটি ইউডি মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই