তারিখ : ০২ মার্চ ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে
সান্তাহারে ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৫ ফেব্রুয়ারী]
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বগুড়ার আদমদীঘির সান্তাহারে কাজী আকরাম হোসেন স্মৃতি ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে সান্তাহারের ঐতিহ্যবাহি সান্দিড়া মাঠে সান্দিড়া ষ্টার ক্লাবের উদ্যোগে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে সান্দিড়া স্টার ক্লাবের সভাপতি নুর ইসলামের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. কুদরত-ই-এলাহী কাজল। এসময় আরও উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু, সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, ইউপি সদস্য ফেরদৌস আহম্মেদ,শাহিনা জোয়ারদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রবিউল ইসলাম রবি প্রমূখ।

এছাড়া আরো উপস্থিত সান্তাহার মডেল প্রেস ক্লাবের সভাপতি বুলবুল আহম্মেদ, সাধারন সম্পাদক গোলাম রব্বানী দুলাল, সদস্য নেহাল আহম্মেদ।

উক্ত উদ্বোধনী খেলায় অংশ নেয় নওগাঁ অটিজম প্রতিবন্ধী ও দুস্থ উন্নয়ন সংস্থা বনাম মান্দা ভলিবল একাডেমী দল। নকআউট পদ্ধতির খেলায় দুস্থ উন্নয়ন সংস্থা দলকে ৩-২ সেটে পরাজিত করে বিজয়ী হয় মান্দা ভলিবল একাডেমী। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন নওগাঁর বাবলু হোসেন। উক্ত খেলায় অংশগ্রহণ করবে ৮টি দল। চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে আগামী ১৯ই ফেব্রুয়ারি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই