তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে রাহিমা খাতুন জেনারেল হসপিটালের উদ্বোধন

নান্দাইলে রাহিমা খাতুন জেনারেল হসপিটালের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে মাওলানা আফতাব উদ্দিন ওয়েল ফেয়ার ট্রাস্ট উদ্দোগে রাহিমা খাতুন জেনারেল হসপিটাল উদ্বোধন করা হয়েছে। উপজেলার খারুয়া ইউনিয়নের দেওয়ানগঞ্জ বাজার সংলগ্ন এলাকায় সরকারের পাশাপশি সাধারন মানুষের স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে বেসরকারিভাবে উক্ত হসপিটালটি চালু করেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মাওলানা আফতাব উদ্দিন। শনিবার আনুষ্ঠানিকভাবে স্বাস্থ্য সেবা কার্যক্রম চালুর প্রথম দিনেই অর্ধশত রোগীকে সম্পূর্ণ বিনামূল্যে সেবা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ট্রাস্টের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ জুনায়েদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: রাফি মোহাম্মদ আদনান, ডা: মোজাহিদ, ইনফিনিটি গ্রুপের এমডি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব  নাজমুল হক খান, বিশিষ্ট আলেম মাওলানা ফজলুর রহমান, ট্রাস্টের সেক্রেটারি ওয়ালি উল্লাহ, অধ্যক্ষ মাওলানা আব্দুস ছাত্তার, সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম, ট্রাস্টের কো- আর্ডিনেটর  হুজ্জাতুল ইসলাম মুহাম্মদ তারিক জামিল, মাওলানা কাজী আব্দুছ ছাত্তার, মাওলানা ওয়ালি উল্লাহ সহ সাংবাদিক ও এলাকার বিশিষ্ট সমাজ সেবকগণ উপস্থিত ছিলেন।  উল্লেখ্য, প্রতি শনিবার বিকাল ৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত বিনামূল্যে এখানে রোগী দেখা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই