তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাকে মারধর করে মেয়েকে অপহরণের চেষ্টা

ভালুকায় মাকে মারধর করে মেয়েকে অপহরণের চেষ্টা, যুবক আটক
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
ভালুকায় ভাড়া বাসায় ঢুকে মাকে মারধর করে মেয়েকে অপহরণের চেষ্টা চালায় অপহরণকারী একদল যুবক। ঘটনাটি ঘটেছে সোমবার (০৮ ফেব্রুয়ারী) রাত ১০টার দিকে ভালুকা পৌরসভার ২ নং ওয়ার্ডে  ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের পেছনে মোঃ জীবন মিয়ার বাসায়।  এ ঘটনায় মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) দুপুরে মেয়ের মা বাদী হয়ে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করলে জহিরুল ইসলাম (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ।গ্রেপ্তার জহিরুল হবিরবাড়ীর জামিরদিয়া গ্রামের হামিদের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া গ্রামের আবুল কাশেমের মেয়েকে একই এলাকার আব্দুল হামিদের ছেলে জহিরুল ইসলাম বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দিয়ে হুমকি-ধামকি দিয়ে আসছিল। এই ভয়ে ভালুকা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মোঃ জীবন মিয়ার বাড়ীর পঞ্চম তলার ফ্ল্যাট ভাড়া নিয়ে মেয় ও তার মাকে নিয়ে থাকতেন। ঘটনার দিন সোমবার (৮ ফেব্রুয়ারী) রাত ১০টার দিকে জহিরুল ইসলাম ও তার কয়েকজন সহযোগিকে নিয়ে পূর্ব-পরিকল্পিতভাবে ভাড়া বাসায় ঢুকে মেয়ের মুখে টেপ লাগিয়ে হাত-পা বেধে ফেলে। ধস্তাধস্তির একপর্যায়ে অপহরণকারীরা কৌশলে ফোনে উচ্চস্বরে গান বাজিয়ে মেয়ের মাকে বেধরক মারপিট করে মেয়েকে জোরপূর্বক উঠিয়ে নিতে চেষ্টা চালায়। এসময় মেয়ের মার  ডাক চিৎকার শুনে প্রতিবেশিরা বিষয়টি টের পেয়ে অপহরণকারীদের ধাওয়া করলে একজন অপহরণকারীকে স্থানীয়রা আটক করে।  স্থানীয়রা মা ও মেয়েকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেনন।

ঘটনার খবর পেয়ে ভালুকা মডেল থানার এসআই রোমান খান ও এএসআই শাহানুর আলমের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে জহিরুল ইসলাম নামে একজন অপহরণকারী যুবককে গ্রেপ্তার করে।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, এ ঘটনায় পুলিশ একজন অপহরণকারী জহিরুলকে  আটক করে। ঘটনায় মেয়ের মা নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আটক জহিরুল কে আদালতে প্রেরণ করেছে পুলিশ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই