তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার রোকসানা ময়মনসিংহ জেলায় সেরা মহিলা করদাতা

ভালুকার রোকসানা ময়মনসিংহ জেলায় সেরা মহিলা করদাতা
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
ময়মনসিংহ জেলায় সেরা মহিলা করদাতা নির্বাচিত হয়েছেন মীম এন্ড মাইছা এন্টারপ্রাইজের মালিক ভালুকা উপজেলার মেহেরা বাড়ী গ্রামের রোকসানা পারভীন। রোকসানা পারভীন আলহাজ্ব আমানউল্ল্যাহ খান মাখন এর স্ত্রী। সেরা করদাতা হিসাবে (১১ ফেব্রুয়ারী )বৃহস্পতিবার সন্ধায় ময়মনসিংহ শিল্পকলা একাডেমি মিলনায়তন এ কর অঞ্চল আয়োজিত অনুষ্ঠান থেকে রোকসানা পারভীন এর পক্ষে সম্মাননা ক্রেস্ট ও  সনদ গ্রহন করেন তার স্বামী আলহাজ্ব আমানউল্ল্যাহ খান মাখন।

জানাযায়,জাতীয় রাসস্ব বোর্ড সেরা করদাতাদের সম্মাননা, ট্যাক্সকার্ড ও সনদপত্র প্রদান ২০২০ইং উপলক্ষে ময়মনসিংহ শিল্পকলা একাডেমি মিলনায়তন এ কর অঞ্চল আয়োজিত  আলোচনা সভা  ময়মনসিংহের কর কমিশনার সুকুমার সেনগুপ্ত এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অথিতি হিসাবে বক্তব্য রাখেন গৃহায়ণ ও গনপুর্ত প্রতিমন্ত্রী শরীফ আহ্মেদ, বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র ইকরামুল হক টিটু, শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, এ্যাডভোকেট সাদিক হোসেন প্রমূখ।

২০১৯-২০২০ইং অর্থবছরে ময়মনসিংহ,জামালপুর,শেরপুর,নেত্রকোনা ও কিশোরগঞ্জ নিয়ে গঠিত ময়মনসিংহ কর অঞ্চল হতে সেরা করদাতাদের মাঝে বিভিন্ন পর্যায়ে ৪২ জনকে এ সম্মাননা দেয়া হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই