তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ইউনিয়নে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মিজান

ভালুকার ভালুকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মিজান মন্ডল
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার আসন্ন ভালুকা ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশী হয়ে লিফলেট ছাপিয়ে গণসংযোগ করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন ৬নং ভালুকা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের  সাবেক সাধারন সম্পাদক , মুজিব সেনা কমিটির ভালুকা শাখার  সাবেক সাধারন সম্পাদক ও ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ড সাবেক সদস্য আলহাজ্ব মো: মিজানুর রহমান মন্ডল।

সম্ভাব্য চেয়ারম্যান  প্রার্থী হিসাবে করোনা পরিস্থিতির কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে ভোটারদের সাথে কুশল বিনিময় এবং খোঁজ খবর নিচ্ছেন। মহামারি করোনাকালীন সময় বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী  বিতরণ করেছেন । আসন্ন ভালুকা ইউনিয়ন পরিষদ  নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক চেয়ারম্যান প্রার্থীদের মাঝে আলহাজ¦ মো: মিজানুর রহমান মন্ডল দীর্ঘ দিন যাবত বিভিন্ন ওয়ার্ড হাটবাজার, পাড়া মহল্লাসহ আনাচে কানাচে গনসংযোগ করে যাচ্ছেন ।

আলহাজ্ব মো: মিজানুর রহমান মন্ডল বলেন,আমি ছাত্র জীবন থেকে ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলী ও যুবলীগের  রাজনিতীর সাথে জড়িত আছি । দাদা মৃত হাসমত আলী মন্ডল মেদিলা মোসাফির মনঞ্জিল দাখিল মাদ্রাসা, ভালুকা বাজার বড় মসজিদ, হবিরবাড়ী সীডস্টোর বাসস্টেন্ড মসজিদসহ বিভিন্ন মসজিদ মাদ্রাসায় অনেক জমি দান করে গেছেন। আমি রাজনৈতিক, ধর্মীয় কার্যক্রম, ইউনিয়নের উন্নয়নমূলক কার্যক্রম এবং সাংস্কৃতিক কার্যক্রম সর্বপরি দেশ রত্ন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক বৈশ্বিক মহামারি কোভিট-১৯ এ কর্মহীন হয়ে পরা মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, প্রতি বছর ঈদ সামগ্রী ও শীত বস্ত্র বিতরণ করি, মাদক ও ইভটিজিং, বাল্য বিবাহ রোধে অবদান রেখে অসহায়দের চিকিৎসা সেবা প্রদান, দলীয়, সামাজিক, শিক্ষা ও ধর্মীয় অনুষ্ঠানে আর্থিক সহায়তা, দলীয় অনুষ্ঠানে সক্রিয় অংশগ্রহণ করে ইউনিয়ন  বাসীকে বিভিন্ন সেবা দিয়ে যাচ্ছি। বিগত দিনে বিভিন্ন আন্দোলনে মাঠে থাকায়  মামলা হামলার স্বীকার হয়েছি। দল আমাকে মনোনয়ন দিলে জনগণের সমর্থনে চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাআল্লাহ।# 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই