তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ট্রাক চাপায় র‌্যাব সদস্য নিহত

ভালুকায় গাঁজা আটক করতে গিয়ে ট্রাক চাপায় র‌্যাব সদস্য নিহত
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
ভালুকায় গাঁজা আটক করতে গিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সিডষ্টোর এলাকায়  রবিবার সকালে  ট্রাক চাপায় র‌্যাব সদস্য নিহত হয়েছে। নিহত র‌্যাব সদস্য ইদ্রিস মোল্লা মানিকগঞ্জের কেল্লাই গ্রামের ঈমান মোল্লার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-১ এর পরিচালক লেফটেনেন্ট কর্ণেল আশিক বিল্লাহ।

জানা যায় টঙ্গী থেকে মাওনা গাঁজার একটা চালান যাচ্ছে। এই গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের পোড়াবাড়ি র‌্যাব-১ এর ক্যাম্পের সামনে মহা সড়কে চেকপোস্ট বসিয়ে গাঁজা বহনকারী ট্রাক(ঢাকা মেট্রো-ড-১৪-৩৫৮১) থামানোর সংকেত দিলে চালক ট্রাকটি নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময়  ট্রাকটিকে আটকের জন্য মোটর সাইকেল (ঢাকা-মেট্রো-ল-৪৫-১১৩৮) যোগে কনস্টেবল ইদ্রিস মোল্লা  ও সিনিয়র ডিএডি গোলাম মোস্তফা ধাওয়া করতে থাকে। গাজীপুরের বাগেরবাজার এলাকায়  পৌছানোর পর পেছন থেকে একটি গাঁজাভর্তি বস্তা ফেলে দেয়। সিনিয়র ডিএডি গাঁজার বস্তাটি উদ্ধার করার জন্য মোটরসাইকেল থেকে নেমে পড়েন।

এ সময় পুলিশ সদস্য (কনস্টেবল) ইদ্রিস আলী ট্রাকটিকে ধাওয়া করতে থাকে। ট্রাকটি ভালুকা সীডস্টোর এলাকার কোকাকোলার কোম্পানির সামনে পৌঁছলে র‌্যাব সদস্য মোটর সাইকেল দিয়ে ব্যারিকেড দিলে ট্রাকচালক মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে ইদ্রিস আলী মোল্লা ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই নিহত হন। নিহত ইদ্রিস আলী একজন পুলিশ সদস্য ক/৫০৮ তিনি গত দুই বছর পূর্বে র‌্যাবে বদলি হন।

ভরাডোবা হাইওয়ে ফাড়ি পুলিশের আইসি তৈমুর আলী জানান, গাজাঁবাহী  ট্রাকটি ভালুকা সীডস্টোর এলাকার কোকাকোলার কোম্পানির সামনে পৌছলে র‌্যাব সদস্য মোটর সাইকেল দিয়ে ব্যারিকেড দিলে ট্রাকচালক মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে ইদ্রিস আলী মোল্লা ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। ট্রাক চালক  পালিয়ে যায়। দুর্ঘটনায় কবলিত মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই