তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে জমির দখল নিয়ে নিহত-১

কালিয়াকৈরে  জমির দখল নিয়ে  লাঠির আঘাতে নিহত-১
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে বুধবার সকালে একখন্ড বিতর্কিত জমির দখল নিয়ে প্রতি পতিপক্ষের  লাঠির আঘাতে ফজল সর্দার (৫৫) নামে ১ জন নিহত হয়েছে। নিহত ফজল সর্দার উপজেলার রশীদপুর গ্রামের মোহাম্মদ আলীর পুত্র।

জানা যায়, উপজেলার রশিদপুর গ্রামের মোহাম্মদ আলীর পুত্র ফজল সর্দারের সাথে একই গ্রামের আহাদুর আলীর পুত্র সোলাইমানের সাথে একখন্ড বিতর্কিত জমির দখল নিয়ে দীর্ঘদিন যাবৎ মামলা মোকদ্দমাসহ নানা বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে ওই দিন সকালে রশিদপুর নামা পাড়া এলাকায় কথা কাটাকাটির একপর্যায়ে সোলাইমানের এলোপাতাড়ি লাঠির আঘাতে ফজল সর্দার মাটিতে লুটিয়ে পড়ে। খবর পেয়ে ফজল সর্দারের আত্নীয় স্বজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে দ্রুত  কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক  শেষে তাকে মৃত ঘোষণা করেন। কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত্ম) রাজীব চক্রতী বিষয়টি নিশ্চিত করেছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই