তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ২০০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার-১

কালিয়াকৈরে ২০০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার-১
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে ২০০ পিছ ইয়াবা সহ এক মাদক কারবারি কে গ্রেপ্তার করেছে পুলিশ।বুধবার সকালে কালিয়াকৈর উপজেলার মৌচাক জামতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি হলেন দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জ গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে খোরশেদ আলম( ৩৫)।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, খোরশেদ আলম দীর্ঘদিন মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। পুলিশ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে মৌচাক জামতলা ছয়তলা ভবনের সামনে মাদক দ্রব্য বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় পুলিশের বিশেষ অভিযান চালিয়ে খোরশেদ আলম কে গ্রেফতার করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে তার নিকট থেকে ২০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয।

এ ঘটনায় কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক এসআই মফিজুল রহমান মল্লিক বলেন, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বুধবার দুপুরে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই