তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বাস্থ্য কর্মকর্তার অপসারনের দাবীতে অবরোধ

ভালুকায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার শাস্তি,অপসারনের দাবীতে মহাসড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলা স্বাস্থ্য প.প.কর্মকর্তা ডা.সোহেলী শারমীন কর্তৃক রোগি, হাসপাতালের স্টাফদের সাথে অসদারচণ, করোনার টাকা আত্নসাৎ,নানা অনিয়মের অভিযোগ ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুর বিরুদ্ধে গণমাধ্যমে মিথ্যা বক্তব্য দেয়ার প্রতিবাদে তার শাস্তি ও বদলির দাবীতে বুধবার দুপুরে সরকারী হাসপাতালের সামনে বিক্ষোভ মিছিল,প্রতিবাদ সমাবেশ করে, পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রায় এক ঘন্টা আবরোধ করে রাখেন আনন্দোলন কারী স্থানীয় সংসদ সদস্য ধনুর সমর্থকরা। এ সময় সড়কের দুই পাশে প্রায় দুই কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

আনন্দোলন কারীরা জানান,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.সোহেলী শারমীন রোগী হাসপাতালের স্টাফদের অসদাচরন, করোনার টাকা আত্নসাৎ,নানা অনিয়মের অভিযোগ ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুর বিরোদ্ধে গণমাধ্যমে মিথ্যা বক্তব্য দেয়ার প্রতিবাদে বুধবার দুপুরে উপজেলা আ’লীগ,সহযোগী সংগঠন এবং উপজেলা মুক্তিযোদ্ধার ব্যানারে বিক্ষোভ মিছিল,মানববন্ধন,ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ১ঘন্টা অবরোধসহ বিভিন্ন কর্মসুচী পালন করেছে। এতে সড়কের দুই পাশে প্রায় দুই কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। যাত্রী সাধারণরা দুর্ভোগের পড়ে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফজলুল আমীন লিটন,উপজেলা আ’লীগের  যুগ্ন সাধারণ সম্পাদক ওমর হায়াত খান নঈম,ভালুকা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মাস্টার,উপজেলা কৃষকলীগের সভাপতি আহসান হাবীব মোহন,ভালুকা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার  নাজিম উদ্দিন, মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেন,উপজেলা ছাত্রলীগ  সভাপতি মনিরুজ্জামন মামুন ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির।

এসব ঘটনায় ডা.সোহেলি শরমীনের বক্তব্য নিতে গেলে তিনি বলেন,ডিজির অর্ডার ছাড়া আমি কোনো কথা বলতে পারবো না।

উপজেলা নির্বাহী অফিসার সালামা খাতুন বলেন,মানব বন্ধনের কথা শুনে ওসি সাহেবের সাথে কথা হয়েছে কোনো প্রকার আইন শৃংখলার অবনতি না হয়। মহা সড়ক অবরোধ হয়েছে কি না আমি জানি না, কোন সংগঠনের ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে  জানিনা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই