তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই কোচিং সেন্টারকে জরিমানা

ভালুকায় দুই কোচিং সেন্টারকে ভ্রাম্যমান আদালতে জরিমানা
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]  
ভালুকায় বেসরকারী দুটি কোচিং সেন্টারে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী (ভূমি)কমিশনার মোহাম্মদ মাইনউদ্দিন। বৃহস্পতিবার সকালে পৌরসভার ৪নং ওয়ার্ডের প্রতিফলন কোচিং সেন্টার ও ২ নং ওয়ার্ডের ইডেন ব্রাইড কোচিং সেন্টারে মোট আট হাজার টাকা জরিমানা আদায় করেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানাযায়, করোনাকালীন সময়ে সরকারী নির্দেশনায় দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানসহ কোচিং সেন্টার বন্ধ রাখা হয়। কিন্তু সরকারী নির্দেশ অমান্য করে ওই দুটি কোচিং সেন্টারসহ বেশ কয়েকটি কোচিং সেন্টারে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে শিক্ষার্থীদের কোচিং করানোর অভিযোগ রয়েছে। ঘটনার দিন সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাইনউদ্দিন প্রতিফলন কোচিং সেন্টারের পরিচালক মো. মোক্তার হোসেন ও ইডেন ব্রাইড কোচিং সেন্টারের পরিচালক তাপস কুমার দেবনাথকে আটক করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাইনউদ্দিন জানান, সরকারী আদেশ অমান্য করায় প্রতিফলন কোচিং সেন্টারের পরিচালক মো. মোক্তার হোসেনের কাছ থেকে ৫ হাজার ও ইডেন ব্রাইড কোচিং সেন্টারের পরিচালক তাপস কুমার দেবনাথের কাছ থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

একই অপরাধে ভালুকা পৌরসভার ৬নং ওয়ার্ডে নবজাগরণ কোচিং সেন্টারের ৫জন শিক্ষককে আটক করা হলেও ইউএনও সালমা খাতুনের কাছে মোচলেকা দিয়ে ছাড়া  পান ওই শিক্ষক গণেরা। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই