তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মরিচালী প্রাথমিক বিদ্যালয়ের শতবছর পূর্তি উৎসব

গৌরীপুরে মরিচালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবছর পূর্তি উৎসব
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের ৫৮নং মরিচালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) শতবর্ষপূর্তি ও বর্তমান-সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা, সংবর্ধনা, সংগীতানুষ্ঠান বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এম.পি। উৎসবের উদ্বোধন করেন ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুল হক সরকার।

অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মেনন ফজলুর রহমান সভাপতিত্বে ও ডাঃ মোঃ আব্দুল গফুর ও মোঃ বিল্লাল হোসেন ফকিরের সঞ্চালনায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন, ডৌহাখলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ কাজিম উদ্দিন, প্রধান শিক্ষক শিরিন সুলতানা। স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সাবেক শিক্ষার্থী ডৌহাখলা ইউনিয়নের সাবেক বীর মুক্তিযোদ্ধা আবুল হাসিম সাত্তার মন্ডল, ডাঃ একেএম মাহফুজুল হক ফেরদৌস, সাবেক চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদিন, মোঃ আমিনুল ইসলাম শিকদার, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক মাস্টার, বীর মুক্তিযোদ্ধা মোঃ তমিজ উদ্দিন, পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ জিয়াউল হাসান সুমন, সাবেক সমাজকল্যাণ কর্মকর্তা নন্দ দুলাল, বাকৃবি সেকশন অফিসার মোঃ তাহের উদ্দিন, শিক্ষক মোঃ আব্দুল বারী মাস্টার, মোঃ আছির উদ্দিন, শামসুল হক, ইউপি সদস্য মোঃ সাইদুল ইসলাম, মোঃ আব্দুল খালেক মন্ডল, মোঃ দুলাল মিয়া, মোঃ আবুল হাশিম খান, মোঃ হাবিবুর রহমান হবি, মোঃ জিয়াউল রহমান মাসুম, মোঃ হারুন অর রশিদ, মোঃ জিয়াউল হাসান সুমন প্রমুখ। আলোচনা সভা ও অন্যান্য অনুষ্ঠান শেষে বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাতে অনুষ্ঠিত হয় ‘একটি পয়সা’ নাটক।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই