তারিখ : ০২ মার্চ ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। শনিবার সকালে( ২০ই ফেব্রুয়ারী) কালিয়াকৈর উপজেলার বাইপাস ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাঁধুনি হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।নিহত ব্যক্তি হলেন, জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার জামগড়া এলাকার আব্দুর রশিদের ছেলে বিপুল ইসলাম রাশেদ (২০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার বাইপাস রাধুনী হোটেলের সামনে একটি মোটরসাইকেল আরোহীকে পিছন দিক থেকে একটি অজ্ঞাত ট্রাক ওই আরোহীকে পিছন দিক থেকে ধাক্কা দিলে চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই বিপুল মৃত্যুবরণ করেন।

এই ঘটনায় গোড়াই হাইওয়ে থানা পুলিশের (ওসি) মোজাফফর হোসেন বলেন ,আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি তবে স্বজনদের অনুরোধে পরিবারের কাছে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই