তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাংবাদিকতায় সম্মাননা প্রাপ্ত হানিফকে সংবর্ধনা

সাংবাদিকতায় সম্মাননা প্রাপ্ত হানিফকে নান্দাইল প্রেসক্লাবের সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
ময়মনসিংহ জেলা প্রশাসন কর্তৃক কোভিড-১৯ ইলেকট্রনিক প্রচারনা ও সাংবাদিকতায় সম্মাননা প্রাপ্ত মো. আবু হানিফ সরকারকে নান্দাইল প্রেসক্লাব ও নান্দাইল সাংবাদিক সমিতির উদ্যোগে শনিবার (২০ ফেব্রয়ারি) সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে। নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন, বিশেষ অতিথি নান্দাইল উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি মো. আবু বক্কর সিদ্দিক, নান্দাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আনজু, সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, লেখক ও কলামিষ্ট সাইদুর রহমান, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, সাংবাদিক মাহমুদুল হক পারভেজ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আবুল হাসেম, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, অডিটর মাওলানা ইসলাম উদ্দিন, সাংবাদিক আবু হানিফ সরকারের পিতা মো. আব্দুল কাদির সরকার, সাংবাদিক রমজান আলী, শাহজাহান ফকির, শহিদ ভূইঁয়া, শাহাব উদ্দিন ফকির, মাওলানা হাবিবুর রহমান হাবিব, রফিকুল ইসলাম মোড়ল, ফরিদ মিয়া, ডা. মঞ্জুরুল হক মঞ্জু প্রমুখ।

প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া উত্তরিয় মহা মূল্যেবান বই উপহার প্রদান করা হয়। উল্লেখ্য, গত শনিবার (১৩ ফেব্রয়ারি ) কোভিড-১৯ ইলেকট্রনিক প্রচারনা ও সাংবাদিকতায় মো. আবু হানিফ সরকারকে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. কামরুল ইসলাম ও জেলা প্রশাসন মো. মিজানুর রহমান জেলা শিল্পকলা একাডেমিতে অনাম্বড় অনুষ্ঠানে এই সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই