তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পৃথক দুটি লাশ উদ্ধার

কালিয়াকৈরে পৃথক দুটি লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর ও রতনপুর এলাকা থেকে সোমবার সকালে দুটি লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। সফিপুর এলাকা থেকে আনঞ্জুমান আরা(৫০) নামে নারীর ঝুলন্ত লাশ ও রতনপুর থেকে শাহানেওয়াজ (৩৩) নামের যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হচ্ছে শাহানেওয়াজ নওগাঁ জেলার পত্নিতলা উপজেলার গোয়ালীয়া নাগরগোলা এলাকার আবুল কাশেমের ছেলে। অপরজন হলেন আনঞ্জুমান আরা দিনাজপুর জেলার বিরল উপজেলার তেগুরা এলাকার ইরফান আলীর স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, আনঞ্জুমান আরা বেগম তার স্বামীকে নিয়ে উপজেলার সফিপুর এলাকায় আহাসানুউলস্নার বাসায় ভাড়া থাকত। রোববার রাতে কোন এক সময় ৬তলা ভবনের নিজ ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। অপর দিকে শাহানেওয়াজ সফিপুর এলাকায় ভাড়া থেকে স্থানীয় কারখানায় চাকরি করে আসছে। রোববার রাতে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। উপজেলার রতনপুর এলাকায় তার মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুটি লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, দুটি লাশ উদ্ধার করা হয়েছে। ওই যুবকের মৃত্যু কারণ জানা যায়নি। ওই নারী কী কারনে আত্মহত্যা করেছে তা বলা যাচ্ছে না। নারীর লাশ স্বজনদের কাছে  হস্তান্তর করা হয়েছে। যুবকের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাল মর্গে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই