তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ব্রিজে ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন

শ্রীপুরে ব্রিজে ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার-কাওরাইদ সড়কে চৌধুরীঘাট এলাকার ষ্ট্রীল দিয়ে নির্মিত বেইলী ব্রিজের পাটাতন ধ্বসে পড়ায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছে ওই সড়কে। এতে প্রায় ২০ কিলোমিটার এলাকা ঘুরে যাতায়াত করতে হওয়ায় দুর্ভোগে পড়েছে কয়েক আশপাশের কয়েকটি উপজেলার মানুষ।

স্থাণীয় সমাজকর্মী রাহাত আকন্দ জানান, ওই সড়কটি ধরে কাপাসিয়া, পার্শ্ববর্তী ময়মনসিংহের পাগলা, গফরগাঁওসহ কয়েক উপজেলার সাধারণ মানুষ যাতায়াত করে। ব্রিজটি অনেক পুরনো এবং ঝুকিপূর্ণ। মঙ্গলবার ভোরে মালবাহী ট্রাকের চাপে ব্রিজের পশ্চিম পাশের অংশের কয়েকটি পাটাতন ধ্বসে পড়ে। এরপর থেকেই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাড: আব্দুল আজিজ জানান, ব্রিজটি ভেঙ্গে পড়ায় সাধারণ মানুষের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। ব্রিজটি সংস্কার করে দ্রুত যান চলাচলের উপযোগী করে তুলতে স্থানীয় প্রকৌশল বিভাগকে জানানো হয়েছে।

শ্রীপুর উপজেলা প্রকৌশল বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মাসুদুল ইসলাম জানান, জনগুরুত্বপূর্ণ বিবেচনায় জরুরি ভিত্তিতে ওই বেইলি ব্রিজটি সংস্কারে কাজ শুরু করা হবে। পরবর্তীতে টেন্ডার আহ্বান করে নতুন একটি সেতু নির্মাণ কাজ শুরু করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই