তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যুবলীগ সভাপতি ওপর হামলা

গৌরীপুরে চেয়ারম্যান প্রার্থী যুবলীগ সভাপতি ওপর হামলা আরেক চেয়ারম্যান প্রার্থী গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন যুবলীগের সভাপতি সামছুল হকের উপর দুর্বৃত্ত্বদের হামলায় হাতের রগ কেটে যায় ও মাথায় কুপিয়ে গুরুত্বর জখম করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনা ঘটে সহনাটী ইউনিয়নের পাছার বাজারে সোমবার সন্ধ্যায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরেক চেয়ারম্যান প্রার্থী যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক সহসভাপতি সালাহ উদ্দিন কাদের রুবেলকে গ্রেফতার করে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ। তার জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন ৪নং আমলী আদালতের বিজ্ঞ ম্যাজিস্ট্রেট।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, সামছুল হক ও সালাহ উদ্দিন কাদের রুবেল দু’জনই সহনাটী ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে গণসংযোগ ও সভা-সমাবেশ করে আসছে। একুশের ফেব্রুয়ারি শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণকে কেন্দ্র করে দু’পক্ষের কর্মী-সমর্থকদের মাঝে দ্বন্ধ সৃষ্টি হয়ে। এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার সন্ধ্যায় সালাহ উদ্দিন কাদের রুবেলের নেতৃত্বে তার সমর্থকরা সামছুল হকের ওপর অর্তকিত হামলা চালায়। হামলায় সামছুল হকের বাম হাতের ৪টি রগ কেটে গেছে ও মাথায়ও কয়েকটি স্থানে কেটে গেছে বলে তার ভাই মোঃ এমদাদুল হক নিশ্চিত করেন। এমদাদুল হক বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী অফিসার সাবইন্সপেক্টর শামসুল ইসলাম জানান, মামলার প্রধান আসামী সালাহ উদ্দিন কাদের রুবেলকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ১১জনকে আসামী করা মামলা দায়ের করা হয়েছে। অন্য আসামীরা হলেন রফিক মিয়া, জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম, কাঞ্চন মিয়া, আব্দুল কদ্দুছ, সঞ্জু মিয়া, বোরহান উদ্দিন, ওবায়দুল কাদের তুহিন, আব্দুল হাই, আব্দুল মজিদ।

এদিকে ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা যুবলীগের সভাপতি মোঃ সানাউল হক ও সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। তারা বলেন, দ্রুত সময়ের মধ্যে সকল আসামীদের গ্রেফতার না হলে আন্দোলনে কঠোর কর্মসূচী দেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই