তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৫

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ১জন নিহত ৫জন আহত
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
নওগাঁয় ব্যাটারী চালিত অটোচার্জারের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহাগ হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এছাড়া দুর্ঘটনায় অটোচার্জারের ৫জন যাত্রী আহত হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টায় নওগাঁ-বগুড়া মহাসড়কে হোটেল মল্লিকাইনের সামনে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত সোহাগ পার্শ্ববর্তি বগুড়া জেলার সান্তাহার পৌর এলাকার মৃত মোহসিন আলী মন্ডলের ছেলে।

জানা যায়, এদিন রাতে নিহত সোহাগ নওগাঁ শহরে কাজ শেষ করে সান্তাহারে নিজ বাসায় ফেরার পথে হোটেল মল্লিকা ইনের সামনে পৌঁছলে একটি ব্যাটারী চালিত অটোচার্জারকে অতিক্রম করতে গেলে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোচার্জারের সাথে মুখোমুখি সংঘর্ষ লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এঘটনায় ঐ অটো চার্জারের ৫যাত্রী আহত হয়। ফায়ার সার্ভিসের কর্মী আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে। নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই