তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতে সাতজনকে দন্ডাদেশ

গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতে সাতজনকে দন্ডাদেশ
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (২৪ ফেব্রুয়ারী) ইউএনও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ এর নেতৃত্বে মাদকবিরোধী অভিযানে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ৭জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ডে দন্ডিত করার আদেশ দিয়েছেন।

দন্ডপ্রাপ্তরা হলেন মইলাকান্দা ইউনিয়নের মইলাকান্দা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আবুল হাশেম (৫৫) ও আব্দুল মালেকের ছেলে মো. মোজাম্মেল হক (৩০) এর ৬মাস, মৃত আলী আকবরের ছেলে বিপ্লব হোসেন বল্টু (৩৫) এর ৩মাস, ময়মনসিংহ সদরের মৃত আবুল কাশেমের ছেলে মো. আবু হানিফ (৩৫) এর ৩মাস ও ৫শ টাকা অনাদায়ে ৭দিনের কারাদন্ডের আদেশ দেন।

অপর অভিযানে ডৌহাখলা ইউনিয়নের ঝাউগাই গ্রামের মো. আব্দুল গফুরের মোঃ মোসলেম উদ্দিনকে ৬ মাস ও ১হাজার টাকা অর্থদন্ড ৭ দিনের কারাদন্ড, নন্দীগ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সোহেল রানা (৪৫) কে ১ বছর কারাদন্ড ও ২হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ১৫ দিনের কারাদন্ড, পৌর শহরের ইসলামাবাদ এলাকার মো. বাহার উদ্দিনের ছেলে মো. সুজন মিয়া (৪০) কে ১ বছর ৬ মাস কারাদন্ড ও ৩হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ২১ দিনের কারাদন্ডের আদেশ দিয়েছেন। গৌরীপুর থানার সাবইন্সপেক্টর মো. শামসুল ইসলাম জানান, সাজাপ্রাপ্তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই