তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কনসার্টে মরা আমগাছ পড়ে নিহত ২

ভালুকায় কনসার্টে মরা আমগাছ পড়ে নিহত -২, আহত ৮
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
ভালুকায় মরা আম গাছের নিচে চাপা পড়ে দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার মল্লিকবাড়ী বাজারে। ভালুকা মডেল থানা পুলিশ নিহতদের লাশ উদ্বার করেছেন।

জানাযায়,মল্লিকবাড়ী বাজার ক্ষুদ্র ব্যাবসায়ী সমবায় সমিতি লিঃ এর বার্ষিক বনভোজন উপলক্ষে পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান, অনুষ্ঠিত হওয়ার পুর্ব মহুর্তে মল্লিকবাড়ী বাজার গো-হাটা মঞ্চের সামনে বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে একটি হঠাৎ করে মরা আম গাছ ভেঙ্গে পড়ে ওই  আমগাছের নিচে চাপা পড়ে গান শোনার জন্য অপেক্ষায় বসে থাকা মল্লিকবাড়ী ইউনিয়নের গোবদিয়া গ্রামের সূর্যত আলীর ছেলে কাঠ মেস্ত্রী নাছির উদ্দিন (৩৩)মল্লিকবাড়ী বাজার পালপাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে কাঠ মেস্ত্রী শহিদ(৩৫)আহত হন।আহতদের স্থানীয়রা  উদ্বার করে ভালুকা ৫০শয্যা সরকারী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার নাছিরকে মৃত ঘোষনা করেন ও শহিদকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেন। শহিদকে ময়মনসিংহ নিয়ে যাওয়ার পথে রাস্তায় শহিদ মারা যান।

মল্লিকবাড়ী বাজার ক্ষুদ্র ব্যাবসায়ী সমবায় সমিতির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম জানান,অনুষ্ঠান শুরু হওয়ার পূর্ব মহুর্তে এ দূর্ঘটনা ঘটে তারপর  অনুষ্ঠান বন্ধ করে দেয়া হয়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন,ইউপি চেয়ারম্যান আকরাম হোসাইন,সাবেক চেয়ারম্যান সারোয়ার জাহান এমরান প্রমূখ।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।এটা একটি দূর্ঘটনা পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ উদ্বার করে বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই