তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছীতে বলৎকারের অপরাধে ছাত্র হাজতে

নওগাঁর বদলগাছীতে এক কিশোরকে বলৎকারের অপরাধে কলেজ ছাত্র জেল-হাজতে
[ভালুকা ডট কম : ২৬ ফেব্রুয়ারী]
নওগাঁর বদলগাছীতে কলেজ ছাত্র কর্তৃক এক কিশোর বলৎকারের শিকার হয়েছে। এ ঘটনায় বদলগাছী থানায় মামলা দায়েরের পর কলেজ ছাত্র মিনহাজকে আটক করে জেল-হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। আটক মিনহাজ (৩২) উপজেলা সদরের মোস্তফার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বুধবার বিকেলে উপজেলার ভোলার পালশা গ্রামের ৭ম শ্রেণিতে পড়–য়া এক কিশোর বাড়ির অদুরে ছাগল চড়ানোর সময় একটি বাগানের মধ্যে মিনহাজ বসে মোবাইল ফোনে গান শুনছিল। এক পর্যায় ওই কিশোরের দিকে নজর পড়লে তাকে কাছে ডেকে নিয়ে মোবাইলে গান শোনার কথা বলে কৌশলে একটি শুকনো জলাশয়ে পাশে নিয়ে যায়। সেখানে জোর পূর্বক মিনহাজ কিশোরকে বলৎকার করতে থাকলে প্রতিবেশি দাদী নারর্গিস বেগম ঘটনাটি দেখতে পেয়ে স্থানীয় লোকজনদের খবর দিলে কিশোরকে উদ্ধার করে। এ সময় মিনহাজ পালিয়ে যায়।

বৃহস্পতিবার ওই কিশোরের বাবা নুরমোহাম্মদ ওরফে মিঠু বাদী হয়ে বদলগাছী থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় থানা পুলিশ অভিযান চালিয়ে মিনহাজকে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে গ্রেফতার করে রাতে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। বলৎকারের শিকার কিশোরকে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশ নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়েছে। বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই