তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে পাল্টপাল্টি হামলায় নারীসহ আহত-১০

তজুমদ্দিনে জমিজমার বিরোধের জেরে পাল্টপাল্টি হামলায় নারীসহ আহত-১০
[ভালুকা ডট কম : ২৬ ফেব্রুয়ারী]
ভোলার তজুমদ্দিনে জমিজমার বিরোধের জেরে দুই ভাইয়ের মাঝে পাল্টাপাল্টির হামলার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের নারীসহ ১০ জন আহত হয়েছে। ৫জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল ও থানা সুত্রে জানা গেছে, উপজেলার চাঁচড়া ইউনিয়নের উত্তর চাঁচড়া পঞ্চগ্রামে ৩নং ওয়াডের্র বাসিন্দা দুই ভাই আবুল কালাম ও সিরাজের মধ্যে দীর্ঘ ৩০ বছর যাতব জমিজমার বিরোধ চলে আসচিলো। শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় জমিজমার বিরোধের মিমাংসার জন্য শালিস বসে। শালিসের উপস্থিতিতে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় গ্রুপের নারীসহ ১০ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে আসেন।

আহতরা হলেন, মোঃ সেলিম (৪০), আবুল কালাম (৬৫), লিমা বেগম (২০), খোকন (৪৫), মো. সিরাজ (৫০), আনিছুল হক (৪৫), জাহানারা বেগম (৪০), জোসনা (৩০), মনোয়ারা বেগম (৪০) ও সোহাগ (৩০)। আহতদের মধ্যে সেলিম, আবুল কালাম, লিমা বেগম, খোকন ও মনোয়ারা বেগমকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক বলেন, ঘটনাটি শুনার পর হাসপাতালে জরুরী ফোর্স পাঠানো হয়েছে। কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই