তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

মদনে আসামিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
নেত্রকোনার মদনে ব্যবসায়ী হেকিম হত্যা ও ছাত্রলীগ কর্মী শরীফের উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শনিবার ছাত্রলীগ ও উপজেলা অটো-সিএনজি শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যেগে উপজেলা পরিষদের সামনে ঘন্টা ব্যাপি এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা অটো-সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি নিহতের ভাতিজা হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ওয়ারেছ উদ্দিন, নাজু মিয়া, নিহত হেকিম মিয়ার ছেলে আতিকুল ইসলাম আতিক প্রমূখ। মানববন্ধন শেষে উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি লিটন বাঙ্গালীর ফাঁসি ও জড়িতদের গ্রেপ্তারের দাবিতে পৌরসদরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল বের করে।

উল্লেখ্য-গত (২৩ ফেব্রুয়ারী) মঙ্গলবার মদন-কেন্দুয়া সড়কের সাবেক ছাত্রলীগ নেতা শরীফকে মদন উপজেলা সেচ্ছসেবকলীগের সভাপতি লিটন বাঙালীর লোকজন কুপিয়ে শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করে। এ সময় শরীফের চাচা ব্যবসায়ী হেকিম মিয়া কিল,ঘুষি, লাথিতে আহত হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এরই প্রতিবাদে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই