তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাই উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে-নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ
আত্রাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশের যত অর্জন সবকিছুর সাথে জড়িয়ে আছে বাংলাদেশ আওয়ামী লীগের নাম। বাংলাদেশ আওয়ামী লীগ শুধুমাত্র স্বাধীনতা নেতৃত্বদানকারী সংগঠন নয় বাংলাদেশের আওয়ামী লীগের নেতৃত্বে এদেশের সকল কিছু অর্জন হয়েছে। 

বাংলাদেশ স্বাধীনতার পর আমরা স্বাধীনতার ৫০বছর উদযাপন করতে যাচ্ছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করছি। এরই মধ্যে গত পরশুদিন রাতে এই স্বাধীনতার ৫০বছর পূর্তির পূর্বক্ষনে আরেকটি অর্জন শেখ হাসিনার নেতৃত্বে হয়েছে। সেটি হল বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে। এখন আর বাংলাদেশে দরিদ্র দেশ নয় বলে জানান। তিনি রবিবার দুপুরে নওগাঁর আত্রাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলার সাহেবগঞ্জ ফুটবল মাঠে আয়োজিত সম্মেলনে আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্র নাথ দত্ত দুলালের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদলের সঞ্চলনায় সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা মো: আব্দুল মালেক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রিয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল, নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজামউদ্দিন জলিল জনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। সভাশেষে নৃপেন্দ্র নাথ দত্ত দুলাকে সভাপতি ও আক্কাস আলীকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট আত্রাই উপজেলা আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই