তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে দু’টি দোকান ভষ্মিভূত

রায়গঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে দু’টি দোকান ভষ্মিভূত,১১লাখ টাকা ক্ষয়-ক্ষতি
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
রায়গঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে একটি ডিপার্টমেন্টাল ষ্টোরসহ দুটি দোকান ভষ্মিভূত হয়েছে। এতে প্রায় ১১লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের হঠাৎ বাজারে শনিবার মধরাতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকান্ড ঘটে।

ডিপার্টমেন্টাল ষ্টোরের মালিক আব্দুর রাকীব, মুদি দোকানদার আমিনুল ইসলাম জানান তারা দোকান বন্ধকরে বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়েছিলেন। বাজারের লোকজন ফোনে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছার আগেই সব পুড়ে শেষ হয়ে যায়। মধরাতে ভয়াবহ অগ্নিকান্ডে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।  রায়গঞ্জ ফায়ার ষ্টেশনের সাব অফিসার সিরাজুল ইসলাম ও প্রতক্ষদর্শীরা ঘটনার সত্যতা বর্ণনা করেন।

সাব অফিসার সিরাজুল ইলাম জানান -রাত সাড়ে ১২টার দিকে এলাকাবাসীর মোবাইল ফোনে খবর পেয়ে ফায়ার ষ্টেশনের অগ্নিনির্বাপক সরমজান ও  জোয়ানদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনদের সহায়তায় ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনেন। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে তিনি জানান। ডিপার্টমেন্টাল ষ্টোরে প্রায় ১০ লাখ টাকা ও মুদি দোকানের প্রায় এক লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা দাবি করেন।  স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই