তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় জাতীয় বীমা দিবস পালিত

নওগাঁর পত্নীতলায় জাতীয় বীমা দিবস পালিত
[ভালুকা ডট কম : ০১ মার্চ]
নওগাঁর পত্নীতলায় জাতীয় বীমা দিবস/২১ উপলক্ষে উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় র‌্যালি শেষে করোনা পরিস্থিতে স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে জীবন বীমা কর্পোরেশন-৮১২ নজিপুর শাখা কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সোমবার জীবন বীমা কর্পোরেশন-৮১২ নজিপুর শাখা ডি.এম ইনচার্জ ইব্রাহিম হোসেন মাসুমের সভাপতিত্বে “মুজিববর্ষের অঙ্গিকার, বীমা হোক সবার” ও “মুজিববর্ষ পালন করি, বীমা নিয়ে জীবন গড়ি” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নজিপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ এমদাদুল হক মোল্লা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ.সি.এল গ্রুপ এর চেয়ারম্যান হায়দার আলী, জনতা ব্যাংক নজিপুর শাখার ব্যবস্থাপক শাহিনুর ইসলাম, সোনালী ব্যাংক লিঃ নজিপুর শাখার ব্যবস্থাপক ফজলে রাব্বী, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ নজিপুর শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আবু সাইদ আবদুল্লাহ, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নজিপুর শাখার সেকেন্ড অফিসার শ্রী অনিল কুমার মন্ডল প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই