তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নেচে-গেয়ে আনন্দ উদযাপন করলো রাণীনগর থানা পুলিশ

নেচে-গেয়ে আনন্দ উদযাপন করলো রাণীনগর থানা পুলিশ
[ভালুকা ডট কম : ০৮ মার্চ]
অনেক দিন পর নেচে-গেয়ে আনন্দ উদযাপন করলো নওগাঁর রাণীনগর থানা পুলিশ। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষনের প্রথম জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে সারা দেশ ব্যাপী সকল থানায় এই আনন্দ উদযাপন করা হয়।

তারই ধারাবাহিকতায় কর্মসূচির শুরুতেই রবিবার বিকেলে রাণীনগর থানা প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষন প্রচার করা হয়। এরপর কেক কাটার মধ্য দিয়ে আনন্দ উদযাপন অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) এএসপি সুরাইয়া খাতুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার এ্যাড: ইসমাইল হোসেন, কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম, মিরাট ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম।

আলোচনা সভা শেষে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা শিল্পকলা একাডেমীর নিয়মিত শিল্পীরা গান ও নাচ পরিবেশন করে। এসময় থানা প্রাঙ্গন নাচ ও গানে মুখরিত হয়ে ওঠে। পুলিশ সদস্যরাও গান ও নাচ পরিবেশন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই