তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সদ্য প্রয়াত তিন সাংবাদিকের স্মরণ সভা অনুষ্ঠিত

নওগাঁয় সদ্য প্রয়াত তিন সাংবাদিকের স্মরণ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ মার্চ]
নওগাঁ জেলা প্রেস ক্লাবের সদস্য সদ্য প্রয়াত তিনজন সাংবাদিককে স্মরণ করেছেন সহকর্মীরা। শুক্রবার শহরের উকিলপাড়াস্থ নওগাঁ জেলা প্রেস ক্লাবের মিলনায়তনে প্রয়াত সাংবাদিক শাহজাহান আলী, বিশ্বনাথ দাস ও হাফিজুর রহমানের কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন তারা।

স্মরণসভায় শুরুতেই সদ্য প্রয়াত ওই তিন সাংবাদিকদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর তাদেরকে স্মরণ করে বক্তব্য দেন সহকর্মীরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মনি। অনুষ্ঠানে নওগাঁর গণমাধ্যম কর্মীরা ছাড়াও প্রয়াত তিন সাংবাদিকের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রেস ক্লাবের যুগ্মসাধারন সম্পাদক শফিক ছোটনের সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন জুয়েল, সাবেক সভাপতি আনোয়ার হোসেন, নবির উদ্দিন, কায়েস উদ্দিন, এমদাদুল হক, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খোকন, ফরিদ উদ্দিন তরফদার, নওগাঁ সাংবাদিক ইউনিয়নের সভাপতি এসএম আজাদ হোসেন মুরাদ, প্রয়াত সাংবাদিক শাহজাহান আলীর ছোট ভাই জাহাঙ্গীর আলম, বিশ্বনাথ দাসের ছেলে সুবীর কুমার দাস, হাফিজুর রহমানের স্ত্রী শান্তনা পারভীন প্রমুখ।

জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি শাহজাহান আলী গত ২৯জানুয়ারি ঢাকার একটি হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। পেশাগত জীবনে সর্বশেষ তিনি দৈনিক ভোরের ডাক পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। জেলা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি ও সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি বিশ্বনাথ দাস গত বছরের ১৫ডিসেম্বর বার্ধক্যজনিত কারণে নওগাঁ শহরের পার-নওগাঁ এলাকায় নিজ বাসায় মারা যান। দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি হাফিজুর রহমান গত ২ফেব্রুয়ারি বগুড়ার আদমদিঘী উপজেলা সদরে মসজিদে নামাজরত অবস্থায় অসুস্থ হয়ে মারা যান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই