তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে বন্ধু-৮৮ এর প্রথম জন্ম দিন পালন

সান্তাহারে বন্ধু-৮৮ এর প্রথম জন্ম দিন পালন
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
“এসো মিলি প্রাণের টানে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতিষ্ঠা করা হয় অনলাইন প্লাটফর্ম “এসএসসি-১৯৮৮.বিডি”। সারা দেশব্যাপী এই সংগঠনটি বন্ধু-৮৮ হিসেবে কাজ করে আসছে। রবিবার রাতে বন্ধু ৮৮ এর সান্তাহারের বন্ধুরা শহরের ডরিমন ক্যাফে কেক কেটে বন্ধু-৮৮ এর প্রথম জন্মদিন পালন করলো।

রক্তের সম্পর্কের বাহিরে মায়া আর ভালোবাসা মিলেমিশে মানুষে মানুষে যে বন্ধন রচিত হয় সেই বন্ধনের সম্পর্কই হলো বন্ধুত্বের সম্পর্ক। কেক কাটার আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন লছমী প্রসাদ জয়সোয়াল, মোহাজের হাসান বিপ্লব, এসএসসি-১৯৮৮.বিডির তারিক জামান পলাশ, সরাফত হোসেন মুন প্রমুখ।

এসময় বন্ধুরা বলেন করোনা ভাইরাসের মহামারির করাল গ্রাসে জীবনযাপন যখন বিপর্যস্ত সেই বিপর্যস্ত জীবন-যাপনে একটু স্বস্তির বাতাস এনে দিয়েছিলো ক’জন স্বপ্নবাজ মানুষ। সূচনা করেছিলো এই ভার্চ্যুয়াল গ্রুপের। বন্ধু-৮৮ প্রতিষ্ঠার পর থেকে নিরবে বিভিন্ন ধরনের সামাজিক কাজগুলো করে আসছে। শীতের সময় অসহায় বন্ধুসহ শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র পৌছে দেওয়া, বন্ধু ও সমাজের পিছিয়ে পড়া মানুষদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করা, করোনা মহামারির লকডাউনের সময় গরীব ও অসহায় বন্ধুদের কাছে আর্থিক সহযোগিতা পৌছে দেওয়াসহ নানা ধরনের কাজ করে আসছে। আগামীতেও বন্ধু-৮৮ তার বন্ধুসহ সারা দেশব্যাপী অসহায়, পিছিয়ে পড়া ও ছিন্নমূল মানুষদের কল্যাণে বিভিন্ন ধরনের সামাজিক কর্মকান্ডগুলো বাস্তবায়ন করা অব্যাহত রাখবে। পড়ে কেক কেটে বন্ধু-৮৮ এর প্রথম জন্মদিন পালন করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই