তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাবের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত

নান্দাইল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও শিক্ষা সফর অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও বার্ষিক শিক্ষা সফর ১৩ই মার্চ মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া বনবিভাগের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হক বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চেয়ারম্যান সমিতির সাবেক সহ-সভাপতি মো. শাহাব উদ্দিন ভূইঁয়া, চেয়ারম্যান সমিতির বর্তমান সাধারণ সম্পাদক ও চন্ডীপাশা ইউনিয়নের চেয়ারম্যান এমদাদুল হক ভূইঁয়া, গাংগাইল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, লেখক আতাউর রহমান বাচ্চু, নান্দাইল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আনজু, নান্দাইল নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটির সভাপতি জাকির হোসেন ভূইঁয়া, মৎস্য আড়ৎ সমিতির সভাপতি আব্দুর রহমান সবুজ, প্রথম শ্রেনীর ঠিকাদার মো. সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা সাবেক মেম্বার রতন ভূইঁয়া, মানবাধিকার কমিশনের সহ-সভাপতি ডা. ফখর উদ্দিন ভূইয়া, কমলগঞ্জ উপজেলা যুগান্তর প্রতিনিধি মো. আব্দুর রাজ্জাক রাজা সহ কমলগঞ্জ উপজেলার আরও কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।

দিনব্যাপী ভ্রমন শেষে বিকালে বনবিভাগের অডিটরিয়ামে সাধারণ সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে প্রেসক্লাবের গঠন তন্ত্র সংশোধন সহ কমিটিতে “তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক” সংযুক্ত করা হয়।

আলোচনায় অংশ গ্রহন করেন নান্দাইল প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সম্পাদক এ.বি সিদ্দিক খসরু, ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জু, রফিকুল ইসলাম রফিক, আবুল হাসেম, আবু হানিফ সরকার, মিসেস ইছমত আরা বেগম, সাবেক সভাপতি হাফিজুর রহমান চন্দন, মঞ্জুরুল হক মঞ্জু, ইউসুফ আকন্দ মুজিবুর, মাহমুদুল হাসান পারভেজ,রমজান আলী, এইচএম সাইফুল্লাহ, মাহাবুব আলম খান, সিএনএন বাংলা টিভির প্রতিনিধি রফিকুল ইসলাম মোড়ল, নান্দাইল সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক শাহজাহান ফকির, ফরিদ মিয়া, মো. আজিজুল হক, মেহেদী হাসান শুভ, ইব্রাহিম খলিল কামাল, মোখলেছুর রহমান, আবু হানিফা, প্রভাষক আমিনুল হক বুলবুল, এসএ রুহুল আমিন, নজরুল ইসলাম ও মনোয়ার হোসেন সহ অন্যান্য অতিথিবৃন্দ। অনুষ্ঠানে অংশগ্রহনকারী ১২০জন প্রতিনিধিকে প্রেসক্লাবের পক্ষ থেকে ৩ প্রকার প্রীতি উপহার সামগ্রী প্রদান করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই